গার্ডিয়ান অনলাইন বইমেলা-২০২৩

গার্ডিয়ান অনলাইন বইমেলা-২০২৩

সাম্প্রতিক ২০২৩ সালের একুশে জাতীয় বইমেলায় বাংলাদেশের বহুল জনপ্রিয় গার্ডিয়ান পাবলিকেশনকে 'মানহীন' প্রকাশনী অভিযোগে বইমেলায় স্টল দেওয়া হয়নি। এটি শুধু এবারই নয় বরং প্রতিবছর এভাবেই নানা অযুহাতে গার্ডিয়ান প্রকাশনীকে একুশে'র বইমেলায় স্টল দেওয়া হয় না। বহু চেষ্টার পরও বাংলা একাডেমি থেকে তারা অনুমতি পায়নি। তাই গার্ডিয়ান পাবলিকেশন নিজেরাই অনলাইন মুক্ত প্লাটফর্মে 'গার্ডিয়ান অনলাইন বইমেলা-২০২৩' আয়োজন করে বেশ আলোচিত হয়েছে।

বলা হয়েছে এটি গার্ডিয়ান পাবলিকেশনের পক্ষ থেকে এক প্রকার প্রতিবাদী উদ্যোগ। ১০ ফেব্রুয়ারী থেকে ইন্টারনেট বা সোশ্যাল মিডিয়ায় আয়োজিত 'গার্ডিয়ান অনলাইন বইমেলা-২০২৩' এরই মধ্যে পাঠক মহলে বেশ সারা ফেলেছে। যদিও গার্ডিয়ান সব সময় ফিক্সড রেটে তাদের বই বিক্রি করে থাকে কিন্তু অনলাইন বই মেলা উপলক্ষে গার্ডিয়ান রেখেছে এবার বেশ চমৎকার মূল্য ছাড় ও আকর্ষণীয় সব উপহার। 


'গার্ডিয়ান অনলাইন বইমেলা-২০২৩' উপলক্ষে গার্ডিয়ান পাবলিকেশন তাদের ফেসবুক পেইজে লিখেছেন-


গার্ডিয়ান অনলাইন বইমেলা-২০২৩ বইপ্রেমীদের জন্য সুবর্ণ সুযোগ! মাসজুড়ে গার্ডিয়ানের প্রতিটি বইয়ে নির্ধারিত মূল্যের উপর ১৫% বিশাল ছাড়ের সাথে থাকছে লক্ষাধিক টাকা পুরস্কার!


বই কিনলেই পাচ্ছেন–১০০০ টাকার অর্ডারে ১টি আকর্ষণীয় গার্ডিয়ান নোটবুক ফ্রি + সাথে লক্ষ টাকার কুপন। ২০০০ টাকার অর্ডারে ফ্রি শিপিং + ১টি গার্ডিয়ান নোটবুক + কুপন


৩০০০ টাকার অর্ডারে মিজানুর রহমান আজহারির অটোগ্রাফসংবলিত একটি প্রিমিয়াম মগ+ ফ্রি শিপিং + ১টি গার্ডিয়ান নোটবুক + কুপন। গার্ডিয়ান সমগ্র (১২২টি বই) কিনলে পাচ্ছেন ৬৩৭০ টাকার বিশাল মূল্যছাড়! 


তা ছাড়া প্রতিটি অর্ডারে আকর্ষণীয় বুকমার্ক তো থাকছেই! মাসব্যাপী বইমেলা শেষে কুপন বিজয়ীদের জন্য থাকছে লক্ষ টাকার রাফেল  ড্র!


১ম ‍পুরস্কার = নগদ ৫০ হাজার টাকা! (১ জন)

২য় থেকে ৪র্থ ‍পুরস্কার = নগদ ১৫ হাজার টাকা! (৩ জন) ৫ম থেকে ২৪তম ‍পুরস্কার = নগদ ০১ হাজার টাকা! (২০ জন)


উপহার আর মূল্যছাড়ের এই উৎসব চলবে আগামী ১০ মার্চ ২০২৩ পর্যন্ত! প্রয়োজনে কল করুন : 01710197558, 01998584958, 0257163214


গার্ডিয়ান অনলাইন বইমেলা-২০২৩ থেকে অর্ডার করতে ক্লিক করুন : shorturl.at/gIKQ4 অথবা ভিজিট করুন- https://guardianpubs.com/ অফিসিয়াল ওয়েবসাইট।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম