সড়ক দূর্ঘটনার বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিহত

ঢাকার যাত্রাবাড়ীতে সড়ক দূর্ঘটনায় বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনা ঘটেছে। এ দূর্ঘটনার সময় আরও দুজন গুরুতর আহত হয়।  

বৃহস্পতিবার সকাল আনুমানিক ৯.০০ টার দিকে ঐ শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের আসার পথে এ দূর্ঘটনার শিকার হন। বৃহস্পতিবার সকালে মটর সাইকেল সে বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্য রওনা দেয়। যাত্রাবাড়ী এসে একটি বাসের সাথে মটর সাইকেলের এ দূর্ঘটনা ঘটে। এসময় ঐ শিক্ষার্থী মারাত্মক ভাবে আহত হয়। সাথে আহত হয় আরও দুজন। এমতবাস্থায় ঘটনা স্থলের লোকজন তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। কিন্তু কর্তব্যরত চিকিৎসক বেলা ১০ টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। 


উল্লেখ যে, ঐ শিক্ষার্থী ঢাকার মুগদা অবস্থানরত একটি সুনামধন্য বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয়ের ব্যবসা ও প্রশাসন বিভাগের ৫১ তম ব্যাচের একজন মেধাবী শিক্ষার্থী। নিহত শিক্ষার্থীর নাম হলো ওমর ফারুক পলক (২৩)। 


তার নিহতের ঘটনায় বিশ্বিবদ্যালয় কর্তৃপক্ষ গভীর শোক বার্তা জানিয়েছেন। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তাদের এক শোকবার্তায় জানান:


'শোক সংবাদ, বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের ৫১তম ব্যাচের ছাত্র ওমর ফারুক আইডি নং (বিবিএআরএম ৫১২২৩০৩৯) আজ ২৩-০২-২০২৩ ইং তারিখ আনুমানিক সকাল ০৯.০০ ঘটিকায় বিশ্ববিদ্যালয় আসার পথে সড়ক দূর্ঘটনায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মরহুমের মৃত্যুতে ব্যবসায় প্রশাসন বিভাগের সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রী গভীরভাবে শোকাহত। আমরা তাঁর মাগফেরাত কামনা করছি এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।'


একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম